1. admin@dainikprothomnews.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

রংপুরে শুরু হয়েছে তাবলিগ জামাতের আঞ্চলিক ইজতেমা

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৯৪ জন দেখেছে

রংপুরের ঘাঘট নদীর তীরে তাবলিগ জামাতের আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে। বৃহস্পতিবার ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমা। ২০১০ সাল থেকে রংপুরে আঞ্চলিক ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে। এবার রংপুরে ষষ্ঠ বারের মতো ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।

আয়োজক সূত্রে জানা গেছে, বুধবার (২৪ নভেম্বর) সকাল থেকে রংপুর জেলা ও আশপাশের এলাকা থেকে মুসল্লিরা ইজতেমা ময়দানে জড়ো হতে শুরু করেন। ইজতেমা ময়দান ঘিরে নিরাপত্তা বেষ্টনী করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। এছাড়া ইজতেমা সফল করতে প্রায় চার হাজার স্বেচ্ছাসেবক কাজ করছেন। এবারও ইজতেমায় যৌতুক ছাড়াই কয়েকজনের বিয়ে সম্পন্ন হবে।

ইজতেমা প্রস্তুতি কমিটির সদস্য হাফিজুল ইসলাম হাফিজ জানান, ইজতেমায় রংপুর মহানগরসহ আট উপজেলার মুসল্লিরা অংশ নিচ্ছেন। ৫০ হাজার মুসল্লি একসঙ্গে মাঠে নামাজ আদায় করতে পারবেন। এবারও দুই লক্ষাধিক মানুষের উপস্থিতি ছাড়িয়ে যাবে বলে আশা করছি।

মেট্রোপলিটন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব বসুনিয়া জানান, ইজতেমাকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা বেষ্টনী করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি