1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল মুস্তাফিজের জন্য খারাপ দিন, পাথিরানায় মুম্বাই ফোর্টে চেন্নাইয়ের জয় মোবাইলে আর্থিক সেবা ২২ কোটি গ্রাহক, লেনদেন ১ লক্ষ ৩০ হাজার কোটি টাকা অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর নির্দেশনা: সাঈদ খোকন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

রংপুরে শুরু হয়েছে তাবলিগ জামাতের আঞ্চলিক ইজতেমা

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩৩৬ জন দেখেছে

রংপুরের ঘাঘট নদীর তীরে তাবলিগ জামাতের আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে। বৃহস্পতিবার ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমা। ২০১০ সাল থেকে রংপুরে আঞ্চলিক ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে। এবার রংপুরে ষষ্ঠ বারের মতো ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।

আয়োজক সূত্রে জানা গেছে, বুধবার (২৪ নভেম্বর) সকাল থেকে রংপুর জেলা ও আশপাশের এলাকা থেকে মুসল্লিরা ইজতেমা ময়দানে জড়ো হতে শুরু করেন। ইজতেমা ময়দান ঘিরে নিরাপত্তা বেষ্টনী করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে। এছাড়া ইজতেমা সফল করতে প্রায় চার হাজার স্বেচ্ছাসেবক কাজ করছেন। এবারও ইজতেমায় যৌতুক ছাড়াই কয়েকজনের বিয়ে সম্পন্ন হবে।

ইজতেমা প্রস্তুতি কমিটির সদস্য হাফিজুল ইসলাম হাফিজ জানান, ইজতেমায় রংপুর মহানগরসহ আট উপজেলার মুসল্লিরা অংশ নিচ্ছেন। ৫০ হাজার মুসল্লি একসঙ্গে মাঠে নামাজ আদায় করতে পারবেন। এবারও দুই লক্ষাধিক মানুষের উপস্থিতি ছাড়িয়ে যাবে বলে আশা করছি।

মেট্রোপলিটন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব বসুনিয়া জানান, ইজতেমাকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা বেষ্টনী করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি