1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল মুস্তাফিজের জন্য খারাপ দিন, পাথিরানায় মুম্বাই ফোর্টে চেন্নাইয়ের জয় মোবাইলে আর্থিক সেবা ২২ কোটি গ্রাহক, লেনদেন ১ লক্ষ ৩০ হাজার কোটি টাকা অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর নির্দেশনা: সাঈদ খোকন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ফরিদপুরে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১০ জন আহত

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৩২৮ জন দেখেছে

ফরিদপুরের মধুখালীতে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঢাকা-খুলনা মহাসড়কে ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়।

মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) ননী গোপাল জানান, ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি বাস ফরিদপুরগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক ও হেলপারসহ অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

মধুখালী ফায়ার সার্ভিসের কর্মী সাকিব আল হাসান জানান, আহতদের উদ্ধার করে স্থানীয় ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর সড়ক বন্ধ হয়ে যাওয়ায় উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি