1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল মুস্তাফিজের জন্য খারাপ দিন, পাথিরানায় মুম্বাই ফোর্টে চেন্নাইয়ের জয় মোবাইলে আর্থিক সেবা ২২ কোটি গ্রাহক, লেনদেন ১ লক্ষ ৩০ হাজার কোটি টাকা অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর নির্দেশনা: সাঈদ খোকন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

পিকআপ সিটের পিছনে ৩৮ কেজি গাঁজা পাওয়া গেছে

Reporter Name
  • প্রকাশিত : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৮১ জন দেখেছে

নিউজ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩৮ কেজি গাঁজা সম্বলিত একটি পিকআপ জব্দ করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ।

রবিবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে পিকআপটি জব্দ করা হয়। এ সময় চালক পিকআপটি রাস্তার পাশে রেখে পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডিউটি ​​করার সময়, যখন তিনি সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় ঢাকা দিকে যাওয়ার জন্য একটি সন্দেহজনক পিকআপের সংকেত দেন, তখন এটি দ্রুত গতিতে চলতে শুরু করে।

এ সময় হাইওয়ে পুলিশের টহল দলও গাড়ির পেছন দিয়ে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় পৌঁছায় এবং পিকআপের চালক গাড়ি ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে গাড়িটি তল্লাশি করা হয় এবং চালকের আসনের পিছনে লুকিয়ে থাকা ১৯ টি প্যাকেট গাঁজা জব্দ করা হয়। প্রতিটি প্যাকেটে দুই কেজিতে মোট ৩৮ কেজি গাঁজা থাকে।

তিনি আরও জানান, সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি