1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

ময়মনসিংহ মেডিকেল কলেজে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

Reporter Name
  • প্রকাশিত : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৫৩ জন দেখেছে

নিউজ ডেস্কঃ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আটজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় মারা গেছে এবং তাদের মধ্যে একজন লক্ষণের কারণে মারা গেছে।

সোমবার (০২ অক্টোবর) সকালে করোনা ইউনিটের ফোকাল পার্সন এই তথ্য নিশ্চিত করেন ড. মহিউদ্দিন খান মুন।

নিহতরা হলেন আবুল কাশেম ভূঁইয়া (৮২), তারাকান্দার কল্পনা (৩৫), হালিম (৪৫), ধোবাউড়ার তামান্না (২৫), হালুয়াঘাটের মাহবুব আলম (৬২) এবং ভালুকার (৭০) বছর বয়সী সুলতান আহমেদ, ইসলামপুরের মেশু মিস্ত্রি (৬৫)। ময়মনসিংহের রহিমা খাতুন (৬৬) করোনায় মারা যান।

তিনি আরও বলেন, আইসিইউতে চারজনসহ মোট চারজন রোগী হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। গত একদিনে, ১২ জনকে ভর্তি করা হয়েছে এবং ৩২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর এবং অ্যান্টিজেন টেস্টে গত ২৪ ঘণ্টায় ৩০৩ মধ্যে আটজনকে শনাক্ত করা হয়েছে। সনাক্তকরণের হার ২.৬৪ শতাংশ। এখন পর্যন্ত, জেলায় মোট সংক্রামিত মানুষের সংখ্যা ২১,৯৯৬ এবং ২১,১১৮ জন সুস্থ হয়েছেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি