1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল মুস্তাফিজের জন্য খারাপ দিন, পাথিরানায় মুম্বাই ফোর্টে চেন্নাইয়ের জয় মোবাইলে আর্থিক সেবা ২২ কোটি গ্রাহক, লেনদেন ১ লক্ষ ৩০ হাজার কোটি টাকা অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর নির্দেশনা: সাঈদ খোকন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

ময়মনসিংহ মেডিকেল কলেজে করোনা ইউনিটে আরও ৮ জনের মৃত্যু

Reporter Name
  • প্রকাশিত : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪০০ জন দেখেছে

নিউজ ডেস্কঃ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আটজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় মারা গেছে এবং তাদের মধ্যে একজন লক্ষণের কারণে মারা গেছে।

সোমবার (০২ অক্টোবর) সকালে করোনা ইউনিটের ফোকাল পার্সন এই তথ্য নিশ্চিত করেন ড. মহিউদ্দিন খান মুন।

নিহতরা হলেন আবুল কাশেম ভূঁইয়া (৮২), তারাকান্দার কল্পনা (৩৫), হালিম (৪৫), ধোবাউড়ার তামান্না (২৫), হালুয়াঘাটের মাহবুব আলম (৬২) এবং ভালুকার (৭০) বছর বয়সী সুলতান আহমেদ, ইসলামপুরের মেশু মিস্ত্রি (৬৫)। ময়মনসিংহের রহিমা খাতুন (৬৬) করোনায় মারা যান।

তিনি আরও বলেন, আইসিইউতে চারজনসহ মোট চারজন রোগী হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। গত একদিনে, ১২ জনকে ভর্তি করা হয়েছে এবং ৩২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর এবং অ্যান্টিজেন টেস্টে গত ২৪ ঘণ্টায় ৩০৩ মধ্যে আটজনকে শনাক্ত করা হয়েছে। সনাক্তকরণের হার ২.৬৪ শতাংশ। এখন পর্যন্ত, জেলায় মোট সংক্রামিত মানুষের সংখ্যা ২১,৯৯৬ এবং ২১,১১৮ জন সুস্থ হয়েছেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি