1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল মুস্তাফিজের জন্য খারাপ দিন, পাথিরানায় মুম্বাই ফোর্টে চেন্নাইয়ের জয়

এনটআরসিএ সুপারিশকৃত শিক্ষকদের যাচাইকরণ রোল পাঠানোর নির্দেশনা

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১৮৯ জন দেখেছে

প্রাইভেট টিচার রেজিস্ট্রেশন অ্যান্ড সার্টিফিকেশন অথরিটি (এনটিআরসিএ) থেকে প্রাথমিক সুপারিশ প্রাপ্ত হওয়া সত্ত্বেও, যেসব প্রার্থীরা এখনও পুলিশ ভেরিফিকেশন রোল ফরম জমা দেননি তাদের ২৬ ডিসেম্বরের মধ্যে ভি রোল ফরম পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) এনটিআরসিএর উপসচিব কাজী কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশ অনুসারে, তৃতীয় গণবিজ্ঞপ্তির অধীনে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ-নিরাপত্তা যাচাইয়ের জন্য পুলিশ সার্টিফিকেশন ফরম (ভি-রোল) পূরণ করে ১৫ সেপ্টেম্বরের মধ্যে এনটিআরসিএ অফিসে পাঠাতে বলা হয়েছিল। কিন্তু ৫,২৯৫ প্রার্থীর ফরম ভি-রোল সময়কালে পাওয়া যায়নি। যেসব প্রার্থীর ভি-রোল ফরম পাওয়া যায়নি তাদের তালিকা এনটআরসিএ’র ওয়েবসাইট www.ntrca.gov.bd-এ প্রকাশ করা হয়েছে।

যে প্রার্থীরা ভি-রোল ফরম জমা দেননি তারা এনটআরসিএ’র ওয়েবসাইটের পুলিশ-নিরাপত্তা চেক বক্স থেকে ভি-রোল ফরম ডাউনলোড করতে পারেন এবং ফর্মের চারটি কপি পূরণ করে উপরে রোল ব্যাচ এবং খামের উপরে বড় অক্ষরে প্রার্থীর নিজ জেলার নাম নিবন্ধন পরীক্ষার রোল ব্যাচ এবং মোবাইল নম্বর উল্লেখ করে ডাকযোগে এনটআরসিএ’র অফিসে ২৬ ডিসেম্বরের মধ্যে পাঠাতে হবে।

যেসব প্রার্থীরা ভি-রোল ফরম পাননি তাদের টেলিটক সিমে এসএমএসের এর মাধ্যমে জানানো হবে। ২৬ ডিসেম্বরের পর আর কোনো ভি-রোল ফরম গ্রহণ করা হবে না।

এনটিআরসিএ সচিব মো. ওবায়দুর রহমান বলেন, প্রাথমিকভাবে এনটিআরসি সুপারিশকৃত প্রার্থীদের তৃতীয় গণবিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ ভেরিফিকেশনের কাজ চলছে। এর মধ্যে ৫ হাজার ২৯৫ জন প্রার্থী এখনও পুলিশ ভেরিফিকেশনের ভি-রোল ফরম পাঠাননি। আগামী ২৬ ডিসেম্বরের মধ্যে তাদের ফরম পাঠানোর সুযোগ দেওয়া হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি