1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

অতিরিক্ত ভাড়া নেওয়ায় ৩৮টি বাসকে জরিমানা করা হয়েছে

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৯৯ জন দেখেছে

অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে ঢাকা ও চট্টগ্রাম মহানগরীর ৩৮টি বাসকে ২ লক্ষ ৮ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে বিআরটিএ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রাম মহানগরীর ১২টি স্পটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

বিআরটিএ সূত্রে জানা গেছে, সোমবার ভ্রাম্যমাণ আদালত ১৮৪টি ডিজেলচালিত বাস ও মিনিবাস পরিদর্শন ও পরীক্ষা করে অতিরিক্ত ভাড়ার বিষয়টি খতিয়ে দেখেন। এতে ৩৮টি ডিজেল চালিত বাসের বিরুদ্ধে চাঁদাবাজির প্রমাণ পাওয়া গেছে। এছাড়া একই অপরাধের পুনরাবৃত্তির কারণে ৪টি বাস ডাম্পিং স্টেশনে পাঠানো হয়েছে।

বিআরটিএ চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, পরিচালক (এনফোর্সমেন্ট) মো. সারওয়ার আলম ও উপ-পরিচালক (এনফোর্সমেন্ট) মো. হেমায়েত উদ্দিন ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের তদারকি করেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি