1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর আধুনিকায়ন বিষয়ে মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৭২ জন দেখেছে

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরকে আধুনিক ও স্বয়ংক্রিয় করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ ও সুইস কন্ট্রাক্টের আয়োজনে ভোমরা স্থলবন্দর ভবনের সম্মেলন কক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. আলমগীর, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ (অর্থ প্রশাসন) সদস্য ও যুগ্ম-সচিব মো. মোস্তফা কামাল মজুমদার, সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. সজিব খান, সুইস কন্ট্রাক্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মুজিবুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন ভোমরা স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মো. মনিরুল ইসলাম, সহকারী পরিচালক (ট্রাফিক) মো. মাহমুদুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা। ভোমরা স্থলবন্দর কাস্টমস স্টেশনের সহকারী কমিশনার আমির মামুন।
ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক মো: মোস্তাফিজু রহমান নাসিম, সাংগঠনিক ও বন্দর সম্পাদক আমির হামজা, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আক্তার, সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিরা স্থলবন্দর ভবনের মাঠে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করেন।

অনুষ্ঠানে ভোমরা স্থলবন্দর সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। ভোমরা স্থলবন্দরকে আধুনিকায়ন ও গতিশীল করতেও বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের একান্ত সচিব মো. কবির খান প্রমুখ।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি