1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

পাকিস্তানের পক্ষে কথা বলতে গিয়ে সংসদে তোপের মুখে হারুন

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৭৯ জন দেখেছে

সংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে বাংলাদেশি সমর্থকদের পক্ষে কথা বলায় তোপের মুখে পড়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ। শনিবার (২৭ নভেম্বর) একাদশ জাতীয় পরিষদের ১৫তম অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে হারুন অভিযোগ করেন, পাকিস্তান ক্রিকেট দলকে আমন্ত্রণ জানিয়ে দেশটির সঙ্গে বৈরী আচরণ করা হয়েছে।

হারুনুর রশিদ বলেন, সমর্থকরা মাঠে পতাকা উড়িয়েছে। এই পতাকা ওড়ানো নিয়ে অনেক কথা হচ্ছে। কিন্তু কেন? সবার একটা কথা মনে রাখতে হবে, পাকিস্তান আমাদের দেশে খেলতে এসেছে, তারা আমাদের অতিথি। সেজন্য বিদ্বেষমূলক কথা বলা হচ্ছে। ওদের আনার দরকার ছিল না, আসতে দাও কেন। দেশের প্রতি বিদ্বেষ পোষণ করা ঠিক নয়।

পরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী হারুনুর রশীদের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে পয়েন্ট অব অর্ডারে বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে ২৩ বছরের সংগ্রামের পর জাতি স্বাধীনতা পেয়েছে। যারা তাদের অধিকার হারিয়েছে তারা তাদের অধিকার ফিরে পেয়েছে।

ওই জায়গায় যখন আমরা আহত হলাম, বাংলাদেশের মানুষ আহত, ৩০ লাখ শহীদ, অপমানিত হলো আমাদের মা-বোনরা। বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ যেভাবে পাকিস্তানের পক্ষে এই সংসদে কথা বলেছেন তাতে তাদের আসল চরিত্র ফুটে উঠেছে। তারা যে রাজাকার, আলবদর, আল-সামসের পক্ষে কথা বলছে, রাজনীতি করছে, তাদের মধ্যে বাংলাদেশের মুক্তিযুদ্ধের সেন্টিমেন্ট নেই- সেটাই প্রমাণিত। এটাই বিএনপির রাজনীতি।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি