1. admin@dainikprothomnews.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

শ্যামনগরে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি আল-আমিনকে খুলনা থেকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১৫০ জন দেখেছে

সাতক্ষীরার শ্যামনগরে চার বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি আল-আমিন গাজীকে খুলনা থেকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এর আগে সকালে খুলনা নগরীর সোনাডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ধর্ষক আল-আমিন গাজী (৩৫) শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চাঁদনীমুখা গ্রামের মঈনুদ্দিন গাজীর ছেলে।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক মেজর এম রিফাত বিন আসাদ এক সংবাদ সম্মেলনে জানান, চাঁদনীমুখা গ্রামের মাঝখানে বায়তুল মোকারম জামে মসজিদের পশ্চিম পাশে খোলা জায়গায় চার বছরের শিশু ও তার ভাই খেলছিল। ২২ নভেম্বর বিকেল ৪টার দিকে তাদের বাড়ির কাছে।

এ সময় ধর্ষক আল-আমিন গাজী মেয়েটিকে কদবেল খাওয়ার প্রলোভন দেখিয়ে মসজিদের বাথরুমে নিয়ে যায়। এরপর তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে।

শিশুটির চিৎকার শুনে আত্মীয়-স্বজনসহ আশপাশের লোকজন ছুটে গেলে অভিযুক্ত ধর্ষক আল-আমিন গাজী পালিয়ে যায়। নিহতের নানী বাদী হয়ে অভিযুক্ত আল-আমিন গাজীর বিরুদ্ধে শ্যামনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা নং ২৯, তারিখ ২৩/১১/২০২১।

এ ঘটনায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি অভিযাত্রী দল তদন্ত শুরু করে এবং একমাত্র পলাতক আসামিকে আটকের তৎপরতা অব্যাহত রাখে গোয়েন্দারা। একপর্যায়ে শুক্রবার সকালে খুলনা নগরীর সোনাডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি আরও জানান, আটককৃত ধর্ষক আল-আমিন গাজীকে শ্যামনগর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি