1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

সাতক্ষীরায় যোগ্যতা সম্পন্নদের পুলিশ সদস্য হিসাবে নিয়োগ- এসপি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৮৬ জন দেখেছে

সাতক্ষীরায় শতভাগ যোগ্যতা সম্পন্নদের পুলিশ সদস্য হিসাবে নিয়োগ দেওয়া হচ্ছে। নিয়োগ প্রক্রিয়ার শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত জ্ঞান, বুদ্ধি, ও দক্ষতার কাজে লাগিয়ে বাছাই করা হয়েছে। দীর্ঘ পরীক্ষা ও ধাপ অতিক্রম করে যারা নিয়োগ পাচ্ছেন তারা সকলে যোগ্যতা সম্পন্ন।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার) গতকাল সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ লাইনস ডিলসেটে পুলিশ সদস্য কনস্টেবল নিয়োগ প্রার্থীদের নাম ঘোষনার পূর্বে এসকল কথা বলেন।

তিনি আরও বলেন, নিয়োগে কোন প্রকার অর্থ লেনদেন হয়নি। সকল মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেওয়া হয়েছে। পিতা মাতার কষ্ট অর্জিত টাকা কোন দালালের কাছে দিয়ে ঠকবেনা। তোমাদের বয়স থাকলে আগামীতে আবার সুযোগ পাবে।

পুলিশে চাকুরী হলোনা বলে হতাশ হওয়ার কিছু নেই। মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় আইজিপি নির্দেশনা অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে। সকলের মনে রাখতে হবে সম্পূন্ন দূর্ণীতি ও অনিয়ম মুক্ত নিয়োগ পেলো।

পুলিশ সদস্যরা, বিগত দিনের ন্যায় এবার সাতক্ষীরা থেকে সাধারন কোটা নারী, পুরুষ, মুক্তিযোদ্ধা, পোষ্য কোটায় চাকরী পেলেন ৪১ জন। এদের কাছ থেকে কোন প্রকার অর্থ গ্রহন করা হয়নি। শুধুমাত্র একশত টাকা সরকারি খরচ বাবদ প্রদান করতে হয়েছে।

এসময় কয়েক জন নিয়োগ প্রাপ্তরা তাদের অনুভূতির কথা ব্যক্ত করেন। উপস্থিত ছিলেন, খুলনা পুলিশ সুপার কার্যালয়ের অতি: পুলিশ সুপার সুশান্ত সরকার, অতি: পুলিশ সুপার সনিয়া পারভিন, অতি: পুলিশ সুপার সাতক্ষীরা মো: ইকবাল হোসেন, সাতক্ষীরা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি