1. admin@dainikprothomnews.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

চারপাশে আলো ছঢ়াতে হবে; বললেন সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৫৩ জন দেখেছে

বিশিষ্ট কবি এবং সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, চারপাশে আলো ছড়াতে হবে। তিনি বলেন, বর্তমান বিচার প্রশাসন পুলিশসহ অন্যান্য বিভাগগুলো ব্রিটিশ উত্তরাধিকার বহন করছে। কিন্তু স্বাধীন বাংলাদেশে ঔপনিবেশিক ভাবধারায় নয় বরং স্বাধীন বাংলাদেশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কর্মকর্তাদের দেশ সেবা করে যেতে হবে।

তিনি আরও বলেন, প্রত্যেকের চারপাশে আলো ছড়াতে হবে, তবেই কেবল যাবতীয় অন্ধকার দূর হবে। তিনি গত মঙ্গলবার সন্ধ্যা সাতটায় সাতক্ষীরার জেলা প্রশাসন আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষণ গ্রহণকারী ১৬ জন বিভিন্ন বিভাগীয় কর্মকর্তার সম্মানে জেলা প্রশাসন সাতক্ষীরা আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান বিপিএম (বার) এবং বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক (প্রশিক্ষণ) ড. মোঃ আলমগীর।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ুন কবীর, সাতক্ষীরার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীসহ প্রসাশন ও বিচার বিভাগের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পী রোজ বাবু, শামীমা পারভীন রত্না, চৈতালী মুখার্জীসহ প্রশিক্ষণার্থীরা মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন। সঙ্গীতানুষ্ঠানের শেষে সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ, বিশিষ্ট কবি শেখ মফিজুর রহমান সকলের অনুরোধে স্বরচিত কবিতা “নস্টালজিক” পাঠ করে শোনান।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি