1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

জিতের জন্য শ্রীলঙ্কার প্রয়োজন ৪ উইকেট, ওয়েস্ট ইন্ডিজের ২৯৬ রান

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৮৭ জন দেখেছে
ছবি-সংগৃহীত

গল টেস্টের চতুর্থ দিনের শুরুতে দিন শেষে উইকেটে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের জসুয়া ডা সিলভা। কিন্তু সেটি পড়ে যায় ১১ উইকেটে। দ্বিতীয় ইনিংসে চার উইকেট তুলে নেয় শ্রীলঙ্কা। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে বাকি সাতটি।

৯ উইকেটে ২২৪ রান দিয়ে দিন শুরু করা ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে ২৩০ রানে গুটিয়ে যায়। ৮ নম্বরে ব্যাট করতে নামা ডা সিলভা ১৫ রানে অপরাজিত থাকেন।

এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ কোরানারত্নে ৪ উইকেটে ১৯১ রানে ইনিংস ঘোষণা করেন। দ্বিতীয় ইনিংসে শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৮৩ রান করেন তিনি। করুণারত্নে তার ১০৪ বলের ইনিংসে ৯টি চার মারেন। দ্বিতীয় সর্বোচ্চ অপরাজিত ৬৯ রান অ্যাঞ্জেলো ম্যাথিউসের।

দ্বিতীয় ইনিংসে ৩৪৮ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। ৬ উইকেটে ৫২ রানে দিন শেষ করে তারা। প্রথম ইনিংসে অপরাজিত ১৫ রান করা ডা সিলভা উইকেটে আছেন। এই ইনিংসেও অপরাজিত আছেন ১৫ রানে। তার সঙ্গে উইকেটে থাকা আরেক ব্যাটসম্যান বোনার করেন ১৮ রান। ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত দুই অঙ্কে পৌঁছেছেন এই জুটি। আগামীকাল টেস্টের পঞ্চম ও শেষ দিনে জিততে ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ২৯৮ রান। আর শ্রীলঙ্কার দরকার মাত্র চার উইকেট।

আজ ওয়েস্ট ইন্ডিজকে এলোমেলো করে দিয়েছেন শ্রীলঙ্কার দুই স্পিনার। অফ-স্পিনার রমেশ মেন্ডিস ১১ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ৪ উইকেট নেন। বাঁহাতি স্পিনার লাসিথ এমবুলডেনিয়া ১০ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি