1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

রাসেল দম্পতিকে ইভেলির লকার খোলার কোড দিতে নির্দেশ

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৭৯ জন দেখেছে

ই-কমার্স কোম্পানি ইভালির ধানমন্ডি অফিসের লকারের কম্বিনেশন কোড দিতে নতুন ব্যবস্থাপনা প্রতিনিধিদের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। কারাগারে সংগঠনটির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী ইভালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিনকে এ আদেশ দেওয়া হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার এ আদেশ দেন। কম্বিনেশন কোড পেতে কারাগারে দম্পতির সাথে একটি বৈঠকের ব্যবস্থা করতে ইভালির নতুন ব্যবস্থাপনা প্রতিনিধিদের দ্বারা আইজি প্রিজন্সকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে কোম্পানির লোকাল সার্ভার থেকে তথ্য উদ্ধারে সহায়তা করতে সিআইডির ফরেনসিক বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে।

ক্লায়েন্টের দায়ের করা একটি আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকোর্ট ২২ সেপ্টেম্বর ইভালির সমস্ত ধরণের সম্পত্তি বিক্রি এবং হস্তান্তর নিষিদ্ধ করেছিল। ৩০ সেপ্টেম্বরের একটি আদেশে জয়েন্ট স্টক কোম্পানি এবং ফার্মের রেজিস্ট্রারকে ১২ অক্টোবরের মধ্যে আদালতে ইভালির নথি জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। সমস্ত নথি সেই অনুযায়ী জমা দেওয়া হয়। কোম্পানির উভয় মালিকই কারাগারে থাকায় তিনি কমিটি গঠনের ইচ্ছা প্রকাশ করেন। পরবর্তীকালে, ১৮ অক্টোবর, হাইকোর্ট ইভালি পরিচালনা, নিয়ন্ত্রণ ও পরিচালনার জন্য সাবেক বিচারপতি এইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি বোর্ড গঠন করে। বোর্ডের অন্য সদস্যরা হলেন সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, মাহবুবুল করিম, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহমেদ, আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

এছাড়াও, গ্রাহক বা পাওনাদারদের ছয় মাসের জন্য বোর্ডে ফিরে যাওয়ার জন্য জোর না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তাদের সমস্যা সম্পর্কে ইভালির হেড অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। নতুন বোর্ডের কার্যক্রমের অগ্রগতি জানাতে আদেশের জন্য ২৩ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। তারই ধারাবাহিকতায় আজ এই সমস্যা দেখা দিয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি