1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নেওয়ার অধিকার আছে: সাকি

রাজনীতি ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ২০৬ জন দেখেছে

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের একজন প্রবীণ নাগরিক এবং বিদেশে চিকিৎসা নেওয়ার অধিকার তার রয়েছে।

সাকি বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দেশের একজন প্রবীণ নাগরিক। সে অসুস্থ. দেশে-বিদেশে তার অসুস্থতার চিকিৎসা নেওয়ার অধিকার রয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে সাকি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, কারাগার থেকে তাকে বাড়িতে থাকতে দেওয়া হয়েছে, চিকিৎসা দেওয়া হয়েছে, এটাই কি যথেষ্ট নয়? এটা প্রধানমন্ত্রীর বক্তব্য। খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার সুযোগ রয়েছে বলে তিনি সাফ জানিয়ে দেন। কিন্তু তিনি হাল ছাড়বেন না। কারণ তারাই দেশ শাসন করবে।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক বলেন, শেখ মুজিবুর রহমানের জন্ম দিয়ে বাংলাদেশের সূচনা হয়েছিল- এ ধরনের বক্তব্য ইতিহাসবিরোধী। সংগ্রামের মধ্য দিয়ে শেখ মুজিবুর রহমান হয়ে ওঠেন এ জনপদের প্রধান নেতা। এ কারণেই মানুষ তাকে ‘বঙ্গবন্ধু’ উপাধি দিয়েছে।

মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর স্মৃতিচারণ করতে গিয়ে সাকী বলেন, ভাসানীর নীতি অনুসরণ করেই বঙ্গবন্ধু প্রধান নেতা হতে পেরেছিলেন। এই নীতি অনুসরণ করে তিনি প্রধান রাজনৈতিক নেতা হতে সক্ষম হন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি