1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

দেশকে উন্নত দেশে পরিণত করতে জনগণকে সম্পদে পরিণত করতে হবে; জনপ্রশাসন সচিব

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৯২ জন দেখেছে

সাতক্ষীরায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম এবং উপজেলা পর্যায়ের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা অডিটোরিয়ামে এ সভার আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম।

তিনি বলেন, আমাদের দেশে সম্পদ খুবই সীমিত। দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে মানুষকে ধনী হতে হবে।

আমাদের জনসম্পদকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে। দেশকে নিজের মনে কাজ করতে হবে। জীবন একটাই। এজন্য জনগণের জন্য কাজ করতে হবে। যাতে কর্মের কারণে মানুষ মনে রাখে।

বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহর, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন প্রমুখ।

বক্তারা বলেন, প্রতিবছরই উপকূলীয় এলাকা প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন হয়। অনেক বাঁধ এখনও বিপজ্জনক। তিনি টেকসই বাঁধের জন্য বরাদ্দ বাড়িয়ে দ্রুত টেকসই বাঁধের কাজ শুরু করার দাবি জানান। এছাড়া সাতক্ষীরার আকর্ষণ সড়কপথে সুন্দরবন। এটা না করতে পারলে এই স্লোগান চলবে না।

সাতক্ষীরা থেকে শ্যামনগর পর্যন্ত সড়কের বেহাল দশার কারণে অনেক পর্যটক এখানে আসতে চান না। তিনি এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে সদর উপজেলায় কাজ করেছেন। পুরানো কর্মক্ষেত্রে আসার জন্য সবাইকে ধন্যবাদ।

সেই সময়ের সহকর্মীরা স্মৃতিচারণ করলেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত কর্মরত আছেন।

এসময় তিনি কৃষকদের মাঝে বীজ বিতরণ করেন। এর আগে তিনি উপজেলা পরিষদে সেবাপ্রার্থীদের জন্য একটি বিশ্রামস্থল উদ্বোধন করেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি