1. admin@dainikprothomnews.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

ধর্মঘট নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক হয়নি পরিবহন মালিকদের

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৭৩ জন দেখেছে
ফাইল-ছবি

জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে পরিবহন ধর্মঘট নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের। শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৬টায় বৈঠক হওয়ার কথা থাকলেও তা বাতিল করা হয়।

এর আগে সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু এ তথ্য জানান। তিনি বলেন, “আজ সন্ধ্যা ৭টার বৈঠক অনিবার্য কারণে হবে না। কখন বা কোথায় বৈঠক হবে তা আমি আপনাদের জানাব।’

সভায় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব আনিসুর রহমান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের প্রতিনিধি, পরিবহন মালিক নেতাসহ সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

এর আগে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে দেখা করেন ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশনের নেতারা। মন্ত্রীর সঙ্গে দেখা করে তারা সাংবাদিকদের বলেন, ডিজেলের বর্ধিত মূল্য প্রত্যাহার বা পরিবহন ভাড়া না বাড়ানো পর্যন্ত ধর্মঘট চলবে।

বৈঠক প্রসঙ্গে জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ বলেন, “দুপুরে দু-একজন নেতা মন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। তবে এটা কোনো বৈঠক নয়।”

এর আগে গত ৪ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে ডিজেল ও কেরোসিনের দাম প্রতি লিটার ৬৫ টাকা থেকে বাড়িয়ে ৮০ টাকা করে সরকার। জ্বালানি তেলের দাম বৃদ্ধির পরিপ্রেক্ষিতে জনজীবনে নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কায় শুরু হয় সমালোচনা।

ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ রেখেছেন মালিকরা। গণপরিবহন বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

অন্যদিকে লঞ্চ মালিকরা সরকারকে ভাড়া দ্বিগুণ করার প্রস্তাব দেন। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত না হওয়ায় শনিবার বিকেল থেকে লঞ্চ চলাচল বন্ধ করে দেন মালিকরা।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি