1. admin@dainikprothomnews.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩ আগ্নেয়াস্ত্র ও ৬ কার্তুজসহ আটক ১

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৭১ জন দেখেছে

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটার গান ও পাইপগান), ৬টি কার্তুজ ও অন্যান্য দেশীয় অস্ত্রসহ একজন আটক হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) ২৩.০৫ ঘটিকায় সময় র‌্যাব-৬, সিপিসি-১ সাতক্ষীরার ক্যাম্পের একটি চৌকষ দল গোপন সংবাদের মাধ্যমে অস্ত্র ও গুলিসহ সাতক্ষীরার রসুলপুর এলাকার আলাউদ্দীনের বসত বাড়ি থেকে মো: আলিফ খান (২৩)কে আটক করেন।

র‌্যাব জানায়, সাতক্ষীরা জেলার সদর থানাধীন রসুলপুর খাঁ পাড়াস্থ পৌর ৯নং ওয়ার্ডের জনৈক আলাউদ্দিন খানের বসত বাড়িতে প্রচুর পরিমানে মাদক রয়েছে-এমন সংবাদ পাওয়ার পর অভিযান চালিয়ে মো: আলিফ খানকে আটক করা হয়।

এসময় তার হেফজতে থাকা ২টি ওয়ান শুটার গান (আগ্নেয়াস্ত্র), ১টি পাইপ গান (আগ্নেয়াস্ত্র), ১২ বোর শর্ট গানের ৬ রাউন্ড কার্তুজ, ২টি লোহার তৈরী চাপাতি, ২টি হাসুয়া, প্লাস্টিকের হাতল যুক্ত ২টি চাকু উদ্ধার হয়। পরবর্তীতে তাকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়।

জব্দকৃত আলামত ও আটককৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। যার নং-০৪, তারিখ ০৩-১১-২০২১, ধারা: দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯অ ধারায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি