1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

ওবায়দুল কাদেরকে আয়নায় দেখতে বলেন মির্জা ফখরুল

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৮৭ জন দেখেছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেছেন, আয়নায় নিজেকে ও দলকে দেখতে হবে। একই সঙ্গে মানুষের ভাষা বোঝা। তারা জনগণের সঙ্গে প্রতারণা করেছে। আগের রাতে তারা নির্বাচন, রাষ্ট্রযন্ত্র, সব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনকে ব্যবহার করে ক্ষমতা দখল করেছে।

এছাড়া নির্বাচন কমিশনের তেমন আগ্রহ নেই। এই সরকারের হাতে নির্বাচনী ব্যবস্থা সম্পূর্ণ ভেঙ্গে গেছে বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, সরকার কিছুই মানে না। তারা তাদের মতো বেছে নেওয়ার জন্য সবকিছু সাজান। বিএনপি প্রথম থেকেই স্থানীয় সরকার নির্বাচনে দলীয় নির্বাচনের বিপক্ষে ছিল। স্থানীয় সরকার নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়া হবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এখন দলীয় প্রতীক ছাড়াই নির্বাচন করার কথা ভাবছে।

হতাশার কারণ নেই, পরিবর্তন আসবে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, যারা বাংলাদেশের ইতিহাস জানেন, যারা মুক্তিযুদ্ধ দেখেছেন, যারা গণতন্ত্রের সংগ্রাম দেখেছেন, তারা জানেন; এটা খুবই বাস্তব সত্য, কোনো ফ্যাসিস্ট সরকার নিপীড়ক, জনগণের দ্বারা নির্বাচিত নয় বেশিদিন ক্ষমতায় থাকতে পারে না।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি