1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

কুমিল্লায় নির্বাচনী সহিংসতায় ৪জন গুলিবিদ্ধ হয়েছেন

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২০৩ জন দেখেছে

কুমিল্লার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

নিহতরা হলেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল খায়ের সমর্থক আহমেদ রনি (২৪), সুমন (২৮), স্বপন (২৫) ও মোজাফফর মুন্সি (৬০)।

আহতদের ঢামেকে নিয়ে আসা আলাউদ্দিন জানান, তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের গোপালপুর গ্রামে বর্তমান চেয়ারম্যান আলী আশরাফের লোকজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল খায়েরের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে শটগানের গুলিতে ৪জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, কুমিল্লা থেকে গুলিবিদ্ধ অবস্থায় ৪জন আসছিলেন। তাদের ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের শরীরে শটগানের গুলি লেগেছে বলে জেনেছি।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি