1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

খুলনায় স্কুলছাত্রী ধর্ষণ মামলায় যুবক আটক

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২১৫ জন দেখেছে

খুলনায় ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২)কে বাজার থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণের মামলায় একমাত্র আসামি নয়ন ব্যাপারীকে (২১) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

সোমবার (১ নভেম্বর) রাত ১০টার দিকে র‌্যাব-৬ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে, সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় মহানগরীর সাতরাস্তার মোড় এলাকা থেকে নয়ন ব্যাপারীকে গ্রেফতার করা হয়।

শনিবার সন্ধ্যায় স্কুলছাত্রী রূপসার বাজারে জুতা কেনার উদ্দেশে বের হলে একজন যুবক বিয়ের প্রলোভন দেখিয়ে রূপসা ওয়াবদা বেড়িবাঁধ এলাকায় নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-০১ তারিখঃ ০১/১১/২০২১ নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)।

এজাহারভুক্ত পলাতক আসামি নয়নকে গ্রেফতারে র‌্যাব-৬ খুলনার একটি চৌকস আভিযানিক দল খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকায় গোয়েন্দা তৎপরতার পাশাপাশি জোরালো অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় সন্ধ্যায় সাত রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে আসামি নয়ন ব্যাপারীকে গ্রেফতার করে।

ভুক্তভোগীর বড় বোন বলেন, শনিবার সন্ধ্যায় আমি ও আমার ছোট বোন রূপসা মার্কেটে যাই বাজার করতে। তাকে মার্কেটে রেখে পাশে বাসস্ট্যান্ডে একটি জরুরি কাজে যাই আমি। পরে এসে তাকে খুঁজে পাইনি। বিষয়টি পরিবারে জানালে তারা খোঁজ করতে থাকেন। একপর্যায়ে থানায় অভিযোগ করি।

তিনি আরও বলেন, ঘটনার পরদিন সকালে জানতে পারি আমার বোনকে নতুন বাজারে পরিত্যক্ত একটি বরফ কলে আটকে রেখে রাতভর শারীরিক ও যৌন নির্যাতন করা হয়েছে। সকালে ধর্ষকের বাড়িতে গিয়ে তার বাবা মোস্তফা ও ভাইদের কাছে কাকুতি মিনতি করে ছোট বোনকে ফিরিয়ে নিয়ে আসি।

এসময় নয়ন তার বাবা, ভাই ও পরিবারের সামনেই আমাদের মারধর করে। আমরা কিছু না বলে বোনকে নিয়ে আসি এবং পুলিশের সহায়তায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি