1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

পরীক্ষিত নেতা-কর্মীদের নিয়ে আসার আহ্বান

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৭৬ জন দেখেছে

রাজনৈতিক দল ও রাষ্ট্রীয় ক্ষমতায় পরীক্ষিত নেতাকর্মীদের আনার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর হাতিরপুলে সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেনের স্মরণে এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, আলতাফ হোসেনের মতো ত্যাগী নেতাকর্মীদের পুনর্বাসনের উদ্যোগ নিতে হবে। তাদের মূল্যায়ন করা দরকার। হতভাগ্য আওয়ামী লীগ ও ত্যাগী নেতা-কর্মী না থাকলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারত না। মাঠ ছেড়ে আসা কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। আওয়ামী লীগের প্রকৃত কর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করেনি। যখনই কোনো সংকটে দলের নেতাকর্মীরা পাশে থাকেন।

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয়। বাংলাদেশকে ১৯৭৫ এর পর্যায়ে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র এখনো চলছে, বাংলাদেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে। বঙ্গবন্ধু কন্যাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এ সময় সংগঠনকে শক্তিশালী করে ত্যাগী কর্মীদের সামনে আনা প্রয়োজন। ষড়যন্ত্রকারীদের সতর্ক থাকতে হলে মাঠকর্মী, নিবেদিতপ্রাণ কর্মী ও পরিশ্রমী কর্মীদের মূল্যায়ন করা প্রয়োজন।

শিক্ষাবিদ ড. আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. অহিদুজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাব উদ্দিন ফরাজী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম বাবুল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি