1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় চায়ের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে

পাকিস্তানে বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৬৫ জন দেখেছে

পাকিস্তানের নিষিদ্ধ রাজনৈতিক সংগঠন তেহরিক-ই-লাব্বাইক পাকিস্তানের (টিএলপি) বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ডজন খানেক। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সংবাদমাধ্যম ডন জানিয়েছে, বুধবার (২৭ অক্টোবর) পাঞ্জাব প্রদেশের গুজরানওয়ালা জেলায় ঘটনাটি ঘটে।

পুলিশের মুখপাত্র নায়েব হায়দার প্রথমে একজন পুলিশ সদস্যের মৃত্যুর খবর জানান। তবে, পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রশিদ আহমেদ পরে একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন যে সংঘর্ষে তিন পুলিশ নিহত এবং কমপক্ষে ৭০ জন আহত হয়েছে। এদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক।

পাঞ্জাব পুলিশের একজন মুখপাত্র রয়টার্সকে বলেছেন যে টিএলপি সদস্যরা পুলিশের বিরুদ্ধে এসএমজি, একে-৪৭ এবং পিস্তলের মতো অস্ত্র ব্যবহার করায় বেশ কয়েকজনকে হত্যা করা হয়েছে।

চরম ডানপন্থী টিএলপি দাবি করেছে যে সংঘর্ষে তাদের বেশ কয়েকজন নিহত হয়েছে।

টিএলপি সদস্যরা ইসলামাবাদে মিছিল করলে সংঘর্ষ শুরু হয়, পুলিশ জানিয়েছে।

এর আগে, শুক্রবার (২২শে অক্টোবর) হাজার হাজার টিএলপি কর্মী ইসলামাবাদ অভিমুখে লং মার্চ শুরু করলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। ওই দিন দুই পুলিশ সদস্যও নিহত হন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি