1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

সাতক্ষীরায় আ.লীগের বর্ধিত সভায় চেয়ারম্যান প্রার্থীরা তালিকা নিয়ে হট্টগোল!

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২০৭ জন দেখেছে

নিউজ ডেস্কঃ
সাতক্ষীরাসহ সারাদেশ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হতে যাচ্ছে।

সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভায় চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশীদের তালিকায় সিরিয়াল নিয়ে নেতাকর্মীদের মধ্যে হট্টগোলের অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকালে কদমতলা ব্রিজের উত্তর পাশে লাবসা ইউনিয়ন আ.লীগের কার্যালয়ে ইউনিয়ন আ.লীগের সভাপতি এড. শাওনেয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সফিয়ান সজলের সঞ্চলনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সদর উপজেলা আ.লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম, আ.লীগ নেতা মিজানুর রহমান, মেম্বর সাঈদ, যুবলীগ নেতা গোপাম কিবরিয়া বাবু, শ্রমিকলীগ নেতা রবিউল ইসলাম রবিসহ আ.লীগের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

উক্ত বর্ধিত সভায় উপস্থিত কয়েকজন নেতাকর্মী জানান, আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর চেয়ারম্যান প্রার্থীদের নামের তালিকার সিরিয়াল নিয়ে বর্ধিত সভায় হট্টগোল শুরু হয়। তৃণমূল নেতাকর্মীদের দাবি ভোটের মাধ্যমে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করে উপজেলা কমিটির তালিকা পাঠানো হোক।

লাবসা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সজল জানান, বর্ধিত সভায় লাবসা ইউনিয়নে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নাম প্রস্তাব আসে সদর উপজেলার আ.লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম, ইউনিয়ন আ.লীগের সভাপতি এড. শাওনেয়াজ, যুবলীগ নেতা গোলাম কিবরিয়া বাবু। চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশীদের তালিকায় সিরিয়াল নিয়ে ভোটের দাবি করে তৃণমূল নেতাকর্মীরা।

কিন্তু কোনো সিদ্ধান্ত না হওয়ায় সিরিয়াল তালিকা ছাড়া উপজেলা কমিটির কাছে প্রার্থীদের শুধু নাম দেওয়া হবে। এছাড়াও বর্ধিত সভায় আ.লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা ইউনিয়নে যাকে মনোনয়ন দেবে তার হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি