1. admin@dainikprothomnews.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী উপকারী শাক ৩টি সম্পর্কে জেনে নিন

বিজেপি-এনসিবি ষড়যন্ত্রে গ্রেফতার শাহরুখপুত্র!

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৭৫ জন দেখেছে

আনন্দ নৌকায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তার নিয়ে লড়াই চলছে। বলিউড তারকাদের এবং তাদের সন্তানদের ‘বিশৃঙ্খল’ জীবনযাপনের বিষয়টিও উঠে আসছে, যা আলোচনা এবং সমালোচনা হচ্ছে। কিন্তু কেউ কেউ আরিয়ানের গ্রেপ্তারে রাজনীতির ঘ্রাণও খুঁজছেন। তারা ক্ষমতাসীন দল বিজেপির উপর গুলি চালাচ্ছে।

এবার, মহারাষ্ট্রের মন্ত্রী এবং জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা নবাব মালিক এই বিষয়ে মন্তব্য করে আগুনে জ্বালানি যোগ করলেন। তিনি বলেন, ‘আসলে শাহরুখ খানের ছেলের কোনো মাদকই পাওয়া যায়নি। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মহারাষ্ট্র এবং বলিউড ইন্ডাস্ট্রিকে বদনাম করার জন্য এই সব করছে। আরিয়ান খানকে গ্রেফতার করা বিজেপি এবং এনসিবি -র ষড়যন্ত্র।

ক্ষমতাসীন বিজেপি এবং এনসিবি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের করা সব অভিযোগ উড়িয়ে দিয়েছে।

তবে এনসিপি নেতা নবাব মালিক হাল ছাড়েননি। তিনি যথাযথ তথ্য দিয়ে মাঠে প্রবেশ করেছেন। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রেফতারের পর আরিয়ান খান এবং তার সহযোগী আরবাজ মার্চেন্টকে যে দুইজন গ্রেফতার করেছে তারা এনসিবি কর্মকর্তা নয়। তাদের একজন বিজেপি কর্মী এবং অন্যজন ব্যক্তিগত গোয়েন্দা। ‘

এদিকে, একটি ভাইরাল ভিডিওতে, কে পি গোসাওয়ি নামে একজন আরিয়ান খানকে এনসিবি অফিসে নিয়ে যেতে দেখা যায়। তিনি আরিয়ানের সাথে একটি সেলফি তুলেছিলেন এবং এটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যাইহোক, এনসিবি অবিলম্বে জানিয়ে দেয় যে গোসাওয়ি তাদের কর্মচারী নয়।

নবাব মালিক বলেন, ‘গোসাওয়ি একজন ব্যক্তিগত গোয়েন্দা। আরবাজ মনিশ ভানুশালির হাতে ধরা পড়েন। তিনি একজন বিজেপি কর্মী। ‘

মালিকের বক্তব্যের জবাবে এনসিবি জানায়, নৌকা অনুসন্ধান অভিযানে মনিশ ভানুশালি এবং গোসাওয়ি আনন্দ অন্যতম সাক্ষী ছিলেন। মোট নয়জন সাক্ষী উপস্থিত ছিলেন।

তবে এনসিবির উপ -মহাপরিচালক জ্ঞানেশ্বর সিং বলেন, “এই অভিযোগগুলি ভিত্তিহীন। কারও সমস্যা থাকলে তিনি আদালতে যেতে পারেন।”

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি