1. admin@dainikprothomnews.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরার তালায় ধানবোঝাই ট্রাক উল্টে দুইজন নিহত সাতক্ষীরায় মানবাধিকার লঙ্ঘনকারী, দুর্নীতিগস্থ ও সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের প্রশ্রয় দেওয়া হবে না সাতক্ষীরায় চারটি অস্ত্র, ২৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগাজিন জব্দ করেছে র‌্যাব-৬ সাতক্ষীরায় তেলজাতীয় ফসল উৎপাদনে ৫ কৃষক পুরস্কৃত সাতক্ষীরায় কোন আম কবে পাড়া যাবে, জানালো জেলা প্রশাসন সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! বাঁশেরবাদা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন সাতক্ষীরার আশাশুনিতে এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত আজ থেকে ব্যাংক-বীমা-অফিস-আদালত খুলছে ইরানের দাবি লক্ষ্যবস্তুতে আঘাত হেনেছে ক্ষেপণাস্ত্র, লুকাতে চাচ্ছে ইসরায়েল

বিশ্বকাপের আগে ওমান একটি শক্তিশালী বার্তা পাঠিয়ে দিল

স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৮৪ জন দেখেছে

আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ রাউন্ড শুরুর আগে ওমানে প্রথম রাউন্ড অনুষ্ঠিত হবে। যেখানে চারটি টিকেটের জন্য আটটি দল লড়বে। এই লড়াইয়ে নামার আগে স্বাগতিক ওমান একটি শক্তিশালী বার্তা দিয়েছিল। টি -টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে কাঁপিয়ে দিয়েছিল তারা।

বৃহস্পতিবার আল আমরাত ক্রিকেট গ্রাউন্ডে শেষ পর্যন্ত জিততে পারেনি স্বাগতিকরা। তবে তারা শ্রীলঙ্কানদের কঠিন পরীক্ষায় ফেলে দিয়েছে। ম্যাচে প্রথমে ব্যাটিং করে শ্রীলঙ্কা করেছিল ১৬২ রান। উত্তরে ১৪৩ রানে থামে ওমান। সফরকারীরা ম্যাচটি ১৯ রানে জিতে লিড নেয়।

তবে ম্যাচের শুরুটা শ্রীলঙ্কার জন্য অত সহজ ছিল না। টস হেরে ব্যাট করতে নেমে ওমানের বোলারদের তোপের মুখে পড়ে তারা। তারা তাদের ইনিংসের প্রথম ১০ ওভারে ৩ উইকেট হারায় এবং মাত্র ৩৯ রান করতে সক্ষম হয়। পাওয়ার প্লেতে লঙ্কানরা ৩ উইকেট হারায়।

পরে, ভানুকা রাজাপক্ষ চতুর্থ ব্যাটসম্যান হিসেবে ৫১ রান নিয়ে ফিরে আসেন। তার ব্যাট থেকে এসেছে ১৫ রান। প্রথম তিন ব্যাটসম্যানের কেউই দুই অঙ্কে যেতে পারেননি। যাইহোক, পঞ্চম উইকেটে ম্যাচটা ঘুরে দাঁড়ায় শ্রীলঙ্কা। দাসুন শানাকা এবং আভিশকা ফার্নান্দো ৫৭ বলে ১১১ রান যোগ করেন।

মূল ঝড়টি ক্যাপ্টেন শানাকাই নিয়েছিলেন। মাত্র ২৪ বলে ২ টি চার ও ৫টি ছক্কায় ৫১ রানের ইনিংসটি তার ব্যাট থেকে এসেছে। অন্যদিকে অভিষেক ৫৯ বলে ৩ টি চার ও পাঁচটি ছক্কায় ৮৩ রানে অপরাজিত থাকেন। ওমানের হয়ে ফায়াজ বাট নেন দুটি উইকেট।

রান তাড়া করার পর ওমান ৪ উইকেট হারিয়ে পাঁচ ওভারে মাত্র ২৩ রান করে। উইকেটরক্ষক নাসিম খুশির সেখান থেকে তাদের ১৪৩ এ নিয়ে যাওয়ার কৃতিত্ব। তিনি ২২ বলে ৪০ রানে অপরাজিত থাকেন। এছাড়া মোহাম্মদ নাদিম ৩২ রান করেন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি