1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় চায়ের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে

তৃণমূল হল আ.লীগের প্রাণশক্তি বললেন হুইপ স্বপন

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৭৭ জন দেখেছে

আওয়ামী লীগ অভিজাতদের উপর নির্ভরশীল দল নয়। দলের সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন মনে করেন, উৎসর্গীকৃত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণভূমি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের বিশেষ কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বড় বড় নেতাদের স্বাগত জানাতে বিশাল গেট, বিলবোর্ড এবং মোটর শো-ডাউন নির্মাণ জঙ্গি ও জন-পন্থী চরিত্র এবং আওয়ামী লীগের ঐতিহ্যগত শতান্ত্রিক সংস্কৃতির সঙ্গে সাংঘর্ষিক। এই উপ-সংস্কৃতি গণতন্ত্র-বিরোধী দানব স্বৈরতন্ত্র তৈরি করেছে। জনগণের প্রিয় দলের কিছু সদস্য এই উপ-সংস্কৃতিকে আওয়ামী লীগে আত্মস্থ করার চেষ্টা করছে। দরিদ্র তৃণমূল কর্মী এবং মানুষ এসব অযৌক্তিক কাজকর্ম পছন্দ করে না। এই উপ-সংস্কৃতি তিহিয়ার লড়াই-সংগ্রাম ঐতিহ্য, জনমুখী সংস্কৃতি এবং আওয়ামী লীগের অবিনাশী আদর্শের সম্পূর্ণ বিরোধী।

তিনি বলেন, আওয়ামী লীগ হাই-প্রোফাইল নেতা-নির্ভর দল নয়, বরং একজন নিবেদিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণশক্তি। নেতাদের খুশি করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় না করে অসহায় তৃণমূলের উপর সেই অর্থ ব্যয় করুন। নেতাদের দেবতার আসনে বসানোর পরিবর্তে তৃণমূলকে ভাইদের আসনে বসান।

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্থানীয় সংসদ সদস্য নুরুল আমিন রুহুল, জেলা সাধারণ সম্পাদক আবু নাইম পাটোয়ারী দুলাল, কেন্দ্রীয় নেতা নির্মল গোস্বামী, চাঁদপুর পৌর মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মাতাল পৌর মেয়র আওলাদ হোসেন লিটন প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে কাউন্সিলররা সরাসরি সভাপতির শূন্য পদে ভোট দেন। মো. লিয়াকত হোসেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি