1. admin@dainikprothomnews.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে সিভিল ডিফেন্স ও ভলান্টিয়ার বাড়ানোর আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

ইউজিসি শিক্ষার্থীদের দ্রুত টিকার নিবন্ধন করার আহ্বান জানায়

প্রথম নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৮৭ জন দেখেছে

ইউনিভার্সিটি মঞ্জুরি কমিশন (ইউজিসি) দেশের বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের ইউনিভ্যাক ওয়েবলিঙ্কের মাধ্যমে যত তাড়াতাড়ি সম্ভব কোভিড -১৯ ভ্যাকসিনের প্রাথমিক নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার আহ্বান জানিয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউজিসি এই আহ্বান জানায়।

বিজ্ঞপ্তি অনুসারে, যে শিক্ষার্থীদের ১৭-অঙ্কের জন্ম নিবন্ধন সনদ নেই তাদের দ্রুত জন্ম নিবন্ধন সনদ সংগ্রহ করে টিক নিবন্ধন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়ায় কোনো সমস্যা হলে ইউনিভ্যাক ফেসবুক গ্রুপের (fb.com/groups/univac.support) কোনো সমস্যা হলে তা জানাতে শিক্ষার্থীদের অনুরোধ করা হয়েছে।

ইউনিভ্যাক ওয়েবলিং (https://univac.ugc.gov.bd) এ নিবন্ধনের পর, শিক্ষার্থীরা আগামী সপ্তাহ থেকে জন্ম নিবন্ধন সনদ ব্যবহার করে নিরাপত্তা অ্যাপে কোভিড -১৯ টিকর নিবন্ধন সম্পন্ন করতে পারবে।

ইউজিসি ১৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা টিকারের আওতায় আনতে একটি ওয়েব লিঙ্ক চালু করেছে।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি