1. admin@dainikprothomnews.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
সাতক্ষীরায় চায়ের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক সাতক্ষীরায় শ্রদ্ধা ও ভালবাসায় আন্তজার্তিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস পালিত সাতক্ষীরা জোন ট্যুরিস্ট পুলিশের আয়োজনে সুন্দরবন দিবস পালন সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৫১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১ সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস ২০২৪ শীর্ষক র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক ১ বাংলাদেশ থেকে চিকিৎসক-নার্স নেওয়ার ঘোষণা সৌদির শীতের রাতে সাতকানিয়া-লোহাগাড়ায় হঠাৎ বন্যা! মূল্যবৃদ্ধি ও কালো টাকার বিরুদ্ধে সোচ্চার হতে হবে

শাহরুখের ছেলে আরিয়ান জামিন পাননি

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৯৪ জন দেখেছে

শাহরুখের ছেলে আরিয়ান একটি আনন্দের নৌকায় একটি ড্রাগ পার্টিতে অংশ নিয়েছিল। সেখান থেকে ৩ অক্টোবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) তাকে গ্রেফতার করে। এরপর থেকে শাহরুখ খান তার জামিন পাওয়ার চেষ্টা করছেন। কিন্তু জামিন মেলেনি।

সোমবার (৪ অক্টোবর), ভারতের মুম্বাইয়ের একটি আদালত রায় দেয় যে ৭ অক্টোবর পর্যন্ত তিনি এনসিবি -এর হেফাজতে থাকবেন। আনন্দবাজার থেকে খবর।

এর আগে আরিয়ানের আইনজীবী সতীশ মানসিন্ডে জামিনের আবেদন করেন। শাহরুখ খানই তার ছেলের জন্য মুম্বাইয়ের এই প্রভাবশালী আইনজীবীকে নিয়োগ করেছিলেন।

এনসিবি আইনজীবীদের দাবি আরিয়ানের ফোনে নথি পাওয়া গেছে। অতএব, তদন্তের স্বার্থে, তাকে তাদের হেফাজতে রাখা দরকার।

এদিকে, ছেলের গ্রেফতারের পর চিন্তিত শাহরুখ খান এবং গৌরী। এদিকে কিং খান স্পেনে শুটিং করার সিদ্ধান্ত স্থগিত করেছেন। সে ছুটে গেল ছেলেটার কাছে।

এনসিবি বলছে, শাহরুখ খান আরিয়ানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলতে পেরেছিলেন। সেই মুহূর্তে আরিয়ান তার বাবার সামনে কাঁদতে শুরু করে।

আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানা অনুসারে, গোয়ায় যাওয়ার জন্য মুম্বাইগামী প্রমোদতরী থেকে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চারা, ২২ টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লক্ষ ৩৩ হাজার রুপি উদ্ধার করা হয়েছে।

আরিয়ান খান শাহরুখ ও গৌরীর প্রথম সন্তান। তিনি ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছিলেন। সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

সংবাদ টি শেয়ার করে সহযোগীতা করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021-2024 দৈনিক প্রথম নিউজ
প্রযুক্তি সহায়তায় রি হোস্ট বিডি